ঢাকাবুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

আর্জেন্টিনার হারের দিনে ফ্রান্সের জয়

350
তানিম টিভি
নভেম্বর ২৩, ২০২২ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

সাইড পোস্টে লেগে জালে জড়াল বল। কিলিয়ান এমবাপ্পে ফটোগ্রাফারদের সামনে গিয়ে সতীর্থদের সঙ্গে লাফিয়ে বুক মেলালেন। অনেকটা বাংলাদেশ ক্রিকেট দলের ম্যাশকিন সেলিব্রেশন। নিজে গোল করার মিনিট কয়েক পর আরেক গোল। এবার যোগানদাতা এমবাপে। বাঁ প্রান্ত থেকে করা পিএসজি ফরোয়ার্ডের ক্রসে জিরুডের হেড। ফ্রান্স ৪- অস্ট্রেলিয়া ১। ম্যাচের বাকি সময় ছিল শুধু আনুষ্ঠানিকতা।

আজ কাতার বিশ্বকাপের তৃতীয় দিন। দিনের শুরুটা হয়েছিল দুই বারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনার হারের মধ্য দিয়ে। দিনের শেষ ম্যাচে বর্তমান ফ্রান্সের শুরুটাও ছিল শঙ্কার মধ্যে। ৯ মিনিটে ক্রেইগ গুডউইনের গোলে লিড পায় অস্ট্রেলিয়া।

এই গোলের পর বিশ্বকাপে আরেকটি চমকের অপেক্ষা বাড়ছিল। দিদিয়ের দেশমের ফ্রান্স অবশ্য ম্যাচে ফিরেছে ১৮ মিনিট পরেই। কর্ণার থেকে থিও হার্নান্দেজের বাড়ানো বল হেডে গোল করেন র‍্যাবিয়ট। সমতায় ফেরার পর অস্ট্রেলিয়ার উপর চেপে বসে ফ্রান্স। নয় মিনিট পর র‍্যাবিয়টের অ্যাসিস্টে গোল করেন জিরুড। প্রথমার্ধের ইনজুরি সময়ে অস্ট্রেলিয়ার ম্যাচে ফেরার সুযোগ ছিল। বাধা হয়ে দাড়ায় সাইডপোস্ট।

দ্বিতীয়ার্ধে আর অস্ট্রেলিয়া ম্যাচে ফিরতে পারেনি। এই অর্ধে ঝলক দেখিয়েছেন এমবাপে। বাঁ প্রান্ত দিয়ে ডিফেন্ডারদের ব্যতিব্যস্ত রেখেছেন সব সময়। অস্ট্রেলিয়ার সুঠামদেহী ডিফেন্ডাররা ফ্রান্সের ফরোয়ার্ডদের শারীরিকভাবে প্রতিহত করলেও টেকনিকে পরাস্ত হয়েছেন বারবার।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com