বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন ও আশরাফ সরকার এর শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া 

আশিকুর রহমান :- ঐতিহাসিক ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আশরাফ হোসেন সরকার এর ৫০তম শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
১০ জানুয়ারি সোমবার রাত ৮.৩০ মিনিটে নরসিংদী শহরস্থ সুতাপট্টি ( নরসিংদী বাজার) আশরাফ হোসেন সরকারের দলীয় কার্যালয়ে শহর তাঁতী লীগের সাবেক আহবায়ক হিরু সরকারের সভাপতিত্বে ও সদর থানা তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের আহবায়ক কায়কোবাদ হোসেন কানু। বিশেষ অতিথি ছিলেন সাবেক শহর যুবলীগ দপ্তর সম্পাদক ও সদর থানা তাঁতী লীগের সভাপতি আশিকুর রহমান, শহর তাঁতী লীগের
যুগ্ম আহবায়ক বিজয় সাহা, জেলা শেখ রাসেল সৃত্মি পরিষদের সাবেক সভাপতি মাসুদ করিম রাজা সরকার। আলোচনা সভায় বক্তব্য রাখেন :- নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা আলী সরকার, নজরপুর ইউপি মেম্বার মোঃ ফারুক মিয়া, নজরপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন, শহর তাঁতী লীগের সাবেক যুগ্ম আহবায়ক কাজল মিয়া, জেলা ও শহর তাঁতী লীগ সহ যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে স্থানীয় দারুল উলুম দত্ত পাড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফেজ আসাদুজ্জামান আসাদ বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত স্বজনদের রুহের মাগফেরাত ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং আলহাজ্ব আশরাফ হোসেন সরকারের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপস্থিত সকল নেতাকর্মীরা জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে  কেক কেটে জন্মদিন উদযাপন করেন।