মদনে পৌরসভায় অগ্নিকান্ডে ৬ টি মুদির দোকান পুড়ে ছাই

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন পৌরসভায় দেওয়ান বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গত কাল রবিবার গভীর রাতে অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এতে ৬ মুদির দোকান মালিকের প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় লোকজন ও মদন ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানা যায়, ব্যবসায়ীরা ব্যবসা করে রাতে বাড়িতে থাকেন। গভীর রাতে আগুনের লেলিহান শিখা চার দিকে ছড়িয়ে পরলে দোকানের পাশে ঘুমিয়ে থাকা মানুষ গুলি ফায়ার সার্ভিসে খবর দিলে একটি ইউনিট প্রায় ঘন্টা ব্যাপি অভিযান পরিচালনা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। পাশের দোকান ঘরে থাকা প্রায় ৬০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করে।

কিন্তু আলী আহমেদ (৬২) আল আমিন (৪৫) উজ্জ্বল পাল (৪০) শাজাহান (৫৫) ও জাকারিয়া (৫৫) এর দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। মদন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) সুজিত কুমার ঘোষ জানান,অগ্নিকাণ্ডের এ ঘটনায় ৬ দোকান মালিকের প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আশে পাশের দোকান গুলো থেকে প্রায় ৭০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে।