ইউপি সদস্য তারেক এর উদ্যোগে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত ও শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত

আশিকুর রহমান :- হাজার বছরের সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫এ ঘাতকদের বুলেটের আঘাতে নিহতদের স্মরণে ও বঙ্গবন্ধুর কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২৪ নভেম্বর বুধবার সন্ধ্যা ৭টায় নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ কল্যাণ সম্পাদক মোঃ তারিকুল ইসলাম তারেক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে তিনি নিজ উদ্যোগে উক্ত দোয়া মাহফিলের আয়োজন করেন।

অনুষ্ঠানে স্হানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষ অংশ নেয়। এসময় স্হানীয় মসজিদের ইমাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্হ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে ইউপি সদস্য মোঃ তারিকুল ইসলাম তারেক নিজ হাতে উপস্থিত সকলের মাঝে রাতের খাবার পরিবেশন করেন।