রায়পুরে সাংবাদিক নূরউদ্দিন জাবেদ কে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

মাহমুদুন্নবী সুমন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রায়পুর ৫নং চরপাতা ইউনিয়নস্থ ৩নং ওয়ার্ডে ২মেম্বার প্রার্থীর বিরোধ চলাকালীন সময়ে ঘটনাস্থলে পেশাগত দায়িত্ব পালনকালে রায়পুর সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার রায়পুর উপজেলা প্রতিনিধি নুরুদ্দিন জাবেদকে লাঞ্চিত করা হয়েছে।
দু’পক্ষের বিরোধ চলাকালীন ভিডিও চিত্র ধারণ করার সময় বাধা প্রদান করে টিউবওয়েল প্রতীকের মেম্বার প্রার্থী সমর্থক কামাল হোসেন। সে সময় তার কাছে থাকা মোবাইল ফোন , প্রেস কার্ড ছিনিয়ে নেয়ার চেষ্টা,অকথ্য ভাষায় গালিগালাজ করা সহ জনসম্মুখে গায়ে হাত তোলে এবং প্রাণনাশের হুমকি প্রদান করে।
সাংবাদিক নুর উদ্দিন বলেন, গাজিনগর বাজারে দুই ইউপি সদস্য সমর্থক দের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি দেখে ভিডিও চিত্র ধারণ করার সময় আমাকে বাধাগ্রস্ত করা করা হয় । এসময় আমার সাথে থাকা মোবাইল ফোন, প্রেস কার্ড ছিনিয়ে নেয়ারচেষ্টা করে, আমার গায়ে হাত তোলা সহ আমাকে জনসম্মুখে প্রাণনাশের হুমকি প্রদান করে।এই ঘটনায় আমি বাদী হয়ে রায়পুর থানায় অভিযোগ দায়ের করেছি।
এই বিষয়ে রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, সাংবাদিক এর সাথে এমন ঘটনা খুবই দুঃখজনক এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সুমন ০১৭১৬৪৯৪৩০৮