রাজধানীতে ৪০ কেজি গাঁজাসহ আটক ৪

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন- মো. সোহেল (৩৫), শরিফ মিয়া (৩৫), তরিকুল ইসলাম (৪০) ও মোস্তফা কামাল (৪০)।

গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁও গোয়েন্দা বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম রোববার (২৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাদের আটক করে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত দুটি প্রাইভেটকার জব্দসহ ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার (২৫ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে তেজগাঁও গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়াহিদুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি বলেন, গাঁজার একটি বড় চালান নিয়ে কয়েকজন মাদক কারবারি মুগদায় অবস্থান করছেন- এমন তথ্যের ভিত্তিতে তেজগাঁও গোয়েন্দা বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের ইনচার্জ সহকারি কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিমের নেতৃত্বে একটি দল অভিযানে যায়।

ডিসি ওয়াহিদুল ইসলাম আরও বলেন, রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে রাজধানীর মুগদা থানার মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে দুটি প্রাইভেটকার জব্দসহ ৪০ কেজি গাঁজা উদ্ধার ও ওই চার মাদক কারবারিকে আটক করা হয়।

আটকরা রাজধানীতে দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সঙ্গে জড়িত। মুগদা থানায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তেজগাঁও গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার।