কুকুরের দল করছিলো টানা-হ্যাচড়া, নব-যাতকের মৃতদেহ উদ্ধার করলো পুলিশ

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
নওগাঁর মহাদেবপুরে পাকা সড়কের ধারে ফেলে যাওয়া নব-যাতকের (দুটি হাত ও একটি পা বিহীন) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
স্থানিয়রা জানান, সোমবার সন্ধার পূর্বে মহাদেবপুর উপজেলার বেলঘরিয়া- স্বরুপপুর গ্রামিন পাকা সড়কের বেলঘরিয়া গভীর নলকূপের কাছে রাস্তার উপর (আনুমানিক ৪/৫ মাসের) এক নব-যাতকের মৃতদেহ কুকুরের দল টানা-হ্যাচড়া করার সময় রাস্তাদিয়ে চলাচলরত পথচারিরা দেখতে পেয়ে কুকুরকে তাড়িয়ে দিয়ে ঘটনাটি পার্শ্ববর্তী লোকজনকে জানালে মহূর্তের মধ্যে ঘটনাটি জানাজানি হওয়ার পর বেলঘরিয়া ও পার্শ্ববর্তী স্বরুপপুর গ্রামের লোকজন সহ পথ-চারিরা ঘটনাস্থলে জড়ো হোন। এরপর স্থানিয়রা থানায় খবর দিলে স্থানিয় নওহাটামোড় ফাঁড়ি পুলিশ ও মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নব-যাতকের মৃতদেহ উদ্ধার করে নিয়ে যান।
বেলঘরিয়া গ্রামের উজ্জল চন্দ্র ও নয়ন হোসেন জানান, সড়কের উপর নব-যাতকের মৃতদেহ কুকুরে টানা হ্যাচড়া করতে দেখে পথ-চারিরা কুকুরকে তারিয়ে দিয়ে ঘটনাটি গ্রামের লোকজনকে জানালে আমরা সন্ধার পূর্বে ঘটনাস্থলে গিয়ে একটি পা ও দুটি হাত বিহীন ক্ষত-বিক্ষত নব-যাতকের মৃতদেহ রাস্তার পার্শ্বে পরে থাকতে দেখি। এসময ঘটনাস্থলে থাকা লোকজন ধারণা পোষন করে বলেন, অবৈধ্য বা গোপন দৈহিক সম্পর্কের ফসল হতে পারে। এজন্যই হয়ত বা অবৈধ্য সম্পর্কের ঘটনা গোপন রাখতে নিস্পাপ নব-যাতককে অজ্ঞাত কোন ব্যাক্তিরা পলিথিন ও কাপড়ে মুড়িয়ে ঘটনাস্থলে এনে ফেলেগেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ প্রতিবেদককে জানান, ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই (মহাদেবপুর সার্কেল) এ টি এম মাইনুল ইসলাম সহ ঘটনাস্থল পরিদর্শন পূর্বক ঘটনাস্থল থেকে নব-যাতকের মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।