যাত্রাবাড়ীতে গলায় গামছা প্যাঁচানো মরদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ীর শেখদী পশ্চিমপাড়া এলাকার একটি বাসা থেকে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় মো. মাসদ (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) সকালের দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মণীষ ঘোষ বলেন, আমরা খবর পেয়ে শেখদী পশ্চিমপাড়ার ৫২/১৭ নম্বর বাসা থেকে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

বাসার মালিক জাহিদ হাসান বলেন, নিহত মাসুদের দুই স্ত্রী। প্রায়ই তাদের সঙ্গে ঝগড়া লেগে থাকতো। এ থেকে অভিমানে ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

তিনি আরও বলেন, মাসুদের গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার নিলুফা গ্রামে। তার বাবার নাম মিল্টন ফকির। যাত্রাবাড়ীর শেখদী পশ্চিমপাড়া ৫২/১৭ নম্বর বাসায় ভাড়া থাকতেন।