মহম্মদপুরে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন-ড. শ্রী বীরেন শিকদার

শাহিন সরদার, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরার মহম্মদপুরে মধুমতি নদী ভাঙন এলাকা পরিদর্শন করেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। শনিবার বিকেলে ট্রলার যোগে কাশিপুর এলাকা থেকে শুরু করে চরপাচুড়িয়া পর্যন্ত মধুমতির ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে কাশিপুর, ভোলাথপুর, গোপালনগর ও চরপাচুড়িয়া এই চারটি স্থানে মধুমতির ভাঙনে ক্ষতিগ্রস্ত একশটি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করেন ড. শ্রী বীরেন শিকদার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, সহকারী কমিশনার (ভূমি) মো. দবির উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন, বীরেন শিকদার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান মিলন, সাবেক ছাত্রলীগ নেতা সূজন শিকদার ও মহম্মদপুর বরকতিয়া এস এ আর দাখিল মাদ্রাসার সভাপতি আশিকুর রহমান পাভেল প্রমূখ।

পরে উপজেলা পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে মধুমতির ভাঙনে ক্ষতিগ্রস্ত ৩৬টি পরিবারকে নগদ ৬৫ হাজার এবং ২০ জন নির্যাতিত অসহায় দুস্থ মহিলাদের মাঝে ৬ হাজার টাকা করে বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ড. শ্রী বীরেন শিকদার।