হাতিরঝিলে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর হাতিরঝিলের পশ্চিম রামপুরা এলাকার একটি বাসা থেকে ফেরদৌসী আক্তার (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ আগস্ট) ভোরের দিকে ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, পশ্চিম রামপুরার ওয়াবদা রোডের ১২৫/৪ বাসার নিচতলা থেকে সকাল নয়টার দিকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের স্বামী কাওসার আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য হাতিরঝিল থানায় নেওয়া হয়েছে।

নিহতের দেবর সোহেল হোসেন জানান, ফেরদৌসী আক্তারের সঙ্গে আমার ভাইয়ের নয় বছর আগে বিয়ে হয়। কিন্তু কোনো সন্তান না থাকায় সে আরেকটি বিয়ে করেন, দ্বিতীয় স্ত্রীর একটি ১৬ মাসের ছেলে সন্তান রয়েছে। আমার ভাই রাতে ছোট ভাবির এক আত্মীয়র বাসায় থাকেন, সকালের দিকে বড় ভাবির বাসায় এসে দরজা নক করলে কোনো সাড়া না পেয়ে, দরজা ফাঁকা করে তাকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলতে দেখে। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূ কুমিল্লা জেলার মুরাদনগর থানার রাইতোলা গ্রামের কারি আব্দুর রবের কন্যা। বর্তমানে পশ্চিম রামপুরার ওবদা রোডের ১২৫/৪ নম্বর বাসায় স্বামী কাওসার হামিদের সঙ্গে থাকতেন।