বীর মুক্তিযোদ্ধা উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তৃতীয় দিনের  মানববন্ধন কর্মসূচি

কাজী নাফিস ফুয়াদ মাদারিপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের ডাসারে বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম হাওলাদারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তৃতীয় দিনেও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
আজ ২২ আগস্ট বেলা ৫ টার সময় ডসার থানার সামনে, ডাসার উপজেলা আওয়ামীলীগ শাখা কতৃক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ডাসার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন, ডাসার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম হাওলাদার, যুগ্ম আহবায়ক মতিন হাওলাদার, মহিলা বিষয়ক সম্পাদিকা সৈয়দা লুবনা সম্পা,   মুক্তিযোদ্ধা কমান্ডার হাকিম তালুকদার ও  ডাসার উপজেলা আওয়ামীলীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
গত ১৯ আগস্ট বেলা ১১ টার দিকে  ডাসার উপজেলা আওয়ামিলীগের যুগ্ন আহবায়ক  কাসেম হাওলাদার ব্যক্তিগত কাজে কালকিনিতে গেলে, সন্ত্রাসী  হামলার শিকার হন। ডাসার উপজেলা আওয়ামীলীগ সূত্রে জানাগেছে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের পোস্টারে স্থানীয় সংসদ সদস্যের ছবি না দেওয়ায়, ক্ষুব্ধ এমপির সমর্থকরা তার উপর অতর্কিত হামলা চালায়।এতে করে ডাসার উপজেলার আওয়ামীলীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা প্রতিবাদে উত্তাল হয়ে উঠে। তারই ধারাবাহিকতায় ডাসার উপজেলায় দফায়- দফায়  শান্তিপূর্ণ মানববনন্ধন কর্মসূচি পালন করে আসছে ডাসার উপজেলা আওয়ামিলীগ। এসময় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম হাওলাদারের উপর কালকিনিতে যে সন্ত্রাসী হামলা হয়েছে তা নিন্দনীয়। এখন পর্যন্ত হামলা কারীরা গেপ্তার হয়নি কেন? আমরা প্রশাসনের কাছে জবাব চাই। হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গেপ্তার করতে হবে। তা-নাহলে আরো কঠোর থেকে কঠোর কর্মসূচি পালন করবো। এসময় তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবী করেন।