মহম্মদপুরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি :মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফান্সের মাধ্যমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব’র ৯১তম জন্মবার্ষিকী এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২১ প্রদান অনুষ্ঠানের শুভ সূচনা করেন।
রোবিবার সকালে মাগুরার মহম্মদপুর উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে এই ভিডিও কনফান্সের সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী লিটন, আমিনুর রহমান কলেজের অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ হাই মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ আব্দুস সোবাহান, প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: নাসির উদ্দীন সরকার ও জেলা মহিলা যুবলীগের যুগ্ম আহবায়ক শারমিন আক্তার রুপালী প্রমূখ।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিনা খাতুনের সঞ্চালনায় আলোচনা সভা শেষে উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন এবং মাথাপিছু ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা বিতরণ করেন অতিথিবৃন্দ।