নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় একজন নিহত-চালক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর সাপাহারে মাহিন্দ্র ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহী এক ব্যাক্তির মর্মান্তিকভাবে মৃত্যু  হয়েছে। এঘটনায় ট্রাক্টর চালক কে আটক করেছে থানা পুলিশ।
নিহত সাইকেল আরোহী অনিল রবিদাস (৩৫) পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার গোবিন্দবাটি গ্রামের নালু রবিদাসের ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে সাপাহার-আগ্রাদ্বিগুন রাস্তার চৌধুরী পাড়া মোড়ে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাপাহার সদরে আসার জন্য ওই দিন সকালে অনিল রবিদাস বাড়ি থেকে বের হয়ে  সাপাহার সদরের চৌধুরীপাড়া সংলগ্ন গোলাম রাব্বানীর সারের দোকানের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহী অনিল রবিদাস ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে।
এসময় স্থানীয়রা ঘাতক ট্রাক্টর ও ড্রাইভাকে আটক করে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান চৌধুরী’র জিম্মায় রেখে গুরুত্বর আহত অনিল রবিদাসকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ অনিলকে মৃত বলে ঘোষনা করেন।
সাপাহার থানার ওসি তারেকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক চালককে আটক করা সহ ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়। আটককৃত চালক হলেন, সাপাহার উপজেলার মানিকুড়া উত্তর পাড়ার আবুলের ছেলে সোহেল রানা।