নরসিংদীতে আওয়ামী লীগ নেতার পুত্র ইয়াবাসহ গ্রেফতার

 আশিকুর রহমান নিজস্ব প্রতিনিধি : নরসিংদী মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামের ছেলে কাউসারকে ইয়াবাসহ গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।

গত ২৭ জুলাই মঙ্গলবার দুপুর ১.৩০ মিনিটে মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান এর নির্দেশে এসআই মোঃ তানভীর আহমেদ, এএসআই মোহাম্মদ রাসেল, সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানাধীন বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের পশ্চিম দিকের গেইটের সামনে থেকে মাদক বিক্রেতা মোঃ কাউছার আহম্মেদ (৩৫), পিতা-সিরাজুল ইসলাম, গ্রাম- উত্তর চরভাসানিয়া, থানা- মাধবদী, জেলা-নরসিংদীকে তার দেহ তল্লাশি করে ১৩০ (একশত ত্রিশ) পিছ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।

যাহার আনুমানিক মূল্য প্রায় ৩৯,০০০/= ( ঊনচল্লিশ হাজার) টাকা।গ্রেপ্তারকৃত কাউসারের বিরুদ্ধে মাধবদী থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। মাধবদী থানা অফিসার ইনচার্জ সৈয়দূজ্জামান তথ্যটি নিশ্চিত করেন। এসময় তিনি বলেন:- আপনার পুলিশ আপনার পাশে ,তথ্য দিন সেবা নিন । বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি। চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে। মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার।