জনপ্রশাসন পদকে ভূষিত হলেন নওগাঁর  বর্তমান ও সাবেক জেলা প্রশাসক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ 
নওগাঁর বর্তমান জেলা প্রশাসক মোঃ জনাব হারুন-অর-রশীদ ও তার দল এবং সাবেক জেলা প্রশাসক জনাব মোঃ মিজানুর রহমান জনপ্রশাসন পদকে ভূষিত হয়েছেন। এছাড়াও “টিম নওগাঁ” এর অপর সদস্য সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান, সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) উত্তম কুমার রায়, সাবেক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনও এই পদকে ভূষিত হয়েছেন। জেলা প্রশাসক হারুন-অর-রশীদ তার দলকে অভিনন্দন জানিয়েছেন। একই সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এবং যারা এই উদ্যোগে স্থানীয় ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, স্থানীয় উদ্যোগে পিপিপি মডেলের অনুসরণে জনসাধারণ তথা যুব সম্প্রদায়ের শারীরিক ও মানসিক বিকাশের লক্ষ্যে আধুনিক মানের সুইমিংপুল, জিমনেসিয়াম এবং মিনি লাইব্রেরি স্থাপনের জন্য ২০২০সালের জেলা পর্যায়ে সাধারণ দলগত শ্রেণীতে “টিম নওগাঁ” জনপ্রশাসন পদক ২০২০ এ ভূষিত হয়েছেন। জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন উপলক্ষ্যে এই পদক দেওয়া হয়।
গত মঙ্গলবার ২৭ শে জুলাই ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন পদক ২০২০ এবং ২০২১ প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওসমানী স্মৃতি মিলনায়তনে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি পুরস্কার প্রদান করেন। পুরস্কার হিসেবে প্রাপ্ত তাদের ১লক্ষ টাকা সুইমিংপুল ও জিমনেসিয়ামের উন্নয়নে অনুদান হিসেবে প্রদানের ঘোষণা দিয়েছেন পদকে ভূষিত “টিম নওগাঁ”।
এই পদকে ভূষিত হয়ে পুরো দেশের কাছে সীমান্তবর্তি বরেন্দ্র অঞ্চল নওগাঁকে নতুন করে তুলে ধরায় “টিম নওগাঁ”কে নওগাঁর সুধীমহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা করছেন নওগাঁর সচেতন মহল।