নওগাঁয় এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, ৬ জন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
নওগাঁয় উজ্জ্বল হোসেন (২৫) নামে এক যুবকের গলা কাটা রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
রবিবার (২৫ জুলাই) নওগাঁ  জেলা সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের বিল-ভবানীপুর গ্রামের শুকুরের মোড় এলাকার একটি গভীর নলকূপের ঘরের পাশে পাট ক্ষেত থেকে মৃতদেহটি উদ্ধার করেন নওগাঁ সদর মডেল থানা পুলিশ। উজ্জ্বল হোসেন একই গ্রামের মৃত মোজাহার আলীর একমাত্র ছেলে।
স্থানীয় সূত্র জানায়- উজ্জ্বল হোসেন এলাকার একটি ডিস লাইনে কাজ করত। তাই প্রায় দিনই অনেক রাত করে বাড়ি ফিরত। রবিবার সকালে পাট ক্ষেতের ধারে গলাকাটা ও রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখতে পেলে নওগাঁ সদর মডেল থানা পুলিশ কে খবর দেন স্থানিয়। সংবাদ পাওয়ার সাথে সাথেই নওগাঁ সদর মডেল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে ময়না তদন্তের জন্য মৃতদেহটি উদ্ধার করেন পুলিশ।।
এব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, শিকারপুর ইউনিয়নের বিল ভবানীপুর গ্রামের উজ্জ্বল হোসেন নামে এক যুবককে গত রাতের কোন এক সময় দূর্বৃত্তরা নৃশংসভাবে হত্যার পর বিলের ধারে পাট ক্ষেতে ফেলে রেখে যায়।
ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌছে মৃতদেহটি উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি আরো বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং এহত্যা রহস্য উদঘার্টন পূর্বক জড়ীত অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশি তৎপরতা চলমান রয়েছে।