রাজারবাগে সাবেক সচিব বুরহান সিদ্দিকীর প্রথম জানাজা সম্পন্ন

বাংলাদেশ পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ও সাবেক সচিব এ ওয়াই বি আই সিদ্দিকীর (বুরহান সিদ্দিকী) প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।

রোববার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এ নামাজে জানাজা সম্পন্ন হয়

মরহুমের জানাজায় বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যরা উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এরপর সাবেক আইজিপি ও সাবেক সচিব এ ওয়াই বি আই সিদ্দিকীর (বুরহান সিদ্দিকী) সম্মানার্থে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে একটি সুসজ্জিত পুলিশ দল অফিসিয়াল ফিউনারেল প্রদান করে।

jagonews24

পরে আইজিপি ড. বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) পক্ষ থেকে মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

জানাজা শেষে বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ডে পাঠানো হয়েছে। আজ বাদ আসর সীতাকুণ্ডের দক্ষিণ রহমতনগর মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পুলিশের সাবেক এই আইজিপি ও সাবেক সচিব এওয়াইবিআই সিদ্দিকী গতকাল শনিবার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর।