করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে সেনা কল্যাণ সংস্থার ত্রাণ বিতরণ

করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও অসহায় জনগণের মাঝে মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের সহযোগিতায় ত্রাণ বিতরণ করেছে সেনা কল্যাণ সংস্থা।

শনিবার (১৭ জুলাই) মহাখালী সেনা কল্যাণ টাওয়ারের পার্শ্ববর্তী ফিলিপস ভবনের নিকট সেনা কল্যাণ সংস্থার ব্যবস্থাপনায় এবং বাংলালিংকের সহযোগিতায় অসহায়, দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সেনা কল্যাণের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও অসহায় জনগণের সাহায্যার্থে সেনা কল্যাণ সংস্থা তার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এবং এই মহতী কাজে বাংলালিংক সেনা কল্যাণ সংস্থার পাশে এসে দাঁড়িয়েছে।

বাংলালিংক এরই মধ্যে সেনাবাহিনীর মাধ্যমে বিতরণের জন্য সেনা কল্যাণ সংস্থার নিকট এক হাজার প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তর করেছে। তাছাড়াও সেনা কল্যাণ সংস্থা করোনা মহামারির প্রথম থেকেই সেনাবাহিনীর মাধ্যমে বিতরণের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণসামগ্রী দেশের প্রত্যন্ত অঞ্চলে যেমন রংপুর, বগুড়া এবং যশোরে বিতরণ করেছে, যা এখনো অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ মহাখালীতে ত্রাণ বিতরণ করা হয়। এই বিতরণ অনুষ্ঠানে সেনা কল্যাণ সংস্থার উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মহাম্মদ ইফতেখারুল হক পিএসসি এবং বাংলালিংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।