নওগাঁয় গরু ব্যবসায়ীকে খুন করে টাকা ছিনতাই, একজন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ নওগাঁর বদলগাছীতে এক গরু ব্যবসায়ীকে খুন করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ১ জনকে আটক করেছ থানা পুলিশ। এঘটনায় নিহতের ছেলে মোঃ মিঠন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
থানা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার উপজেলার কোলা ইউপির পালশা গ্রামের মৃত সমসের আলীর ছেলে গরু ব্যবসায়ী মজিদুল ইসলাম (৫২) কোলা হাট থেকে গরু বিক্রয় করে রাত অনুমানিক ৯ টারদিকে বাড়ী ফেরার পথে আক্কেলপুর মুক্তির মোড়ে পৌঁছালে মুখোশধারী ৪ জন লোক তাকে আটক পূর্বক রাস্তার পার্শের ফাঁকা স্থানে নিয়ে গিয়ে তার মাথায় আঘাত করে তার কাছে থাকা ১ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
আজ বুধবার সকালে স্থানীয় লোকজন পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে বদলগাছী হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এব্যপারে বদলগাছী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।
বদলগাছী থানার ওসি মোঃ আতিকুল ইসলাম বলেন, মামলা হওয়ার পরই দ্রুত অভিযান পরিচালনা করে আক্কেলপুর গ্রামের আফসার আলীর ছেলে গরু ব্যবসায়ী মোকছেদ আলীকে আটক করা হয়েছে।