রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দিনমজুরের

রাজধানীর মালিবাগে মালবাহী ট্রেনের ধাক্কায় সাবজাল হোসেন (৪০) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। সোমবার (১২ জুলাই) ভোর সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃতের আত্মীয় মানিক জানান, সাবজালের স্ত্রী নার্গিস বেগম অন্যের বাসায় কাজ করেন। তিনি দিনমজুরের কাজ করেন। ভোরে তাকে কাজের জন্য রাস্তায় এগিয়ে দিতে যান সাবজাল। ফেরার পথে মালিবাগে রাস্তা পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সকাল ৯টার দিকে ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, সাবজাল ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোয়াটুলা বাজার গ্রামের মৃত কবির হোসেনের ছেলে।বর্তমানে মগবাজার ওয়ারলেস গেইট সংলগ্ন বস্তিতে ভাড়া থাকতেন। তার এক ছেলে ও এক মেয় রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানায় অবগত করা হয়েছে।