করোনা ভাইরাস-নওগাঁয় আরো ২ জনের মৃত্যু, সর্বমোট ১০২ জনের মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস-নওগাঁয় আরো ২ জনের মৃত্যু, সর্বমোট ১০২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৭১ জন।
রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নওগাঁয় আরো ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ জানান, ২৪ ঘন্টায় নওগাঁ জেলার সদর উপজেলায় একজন এবং পত্নীতলা উপজেলার একজন, মোট ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নওগাঁ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সর্বমোট মৃত্যুর সংখ্যা বেরে দাঁড়ালো ১০২ জনে।
গত ২৪ ঘন্টায় রাজশাহী ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব এবং নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন প্রক্রিয়ায় মোট ৩২২ জনের নুমনা পরীক্ষা করে ৭১ জন ব্যাক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২২ দশমিক ৪ শতাংশ।
গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায়
উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা নিম্নরুপঃ-
নওগাঁ জেলা সদর উপজেলায় ২১ জন, রানীনগর উপজেলায় ৪ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ৬ জন, মান্দা উপজেলায় ১ জন,  বদলগাছী উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ১৭ জন, ধামইরহাট উপজেলায় ৩ জন,  সাপাহার উপজেলায় ১১ জন এবং পোরশা উপজেলায় ২ জন। এ নিয়ে নওগাঁ জেলায় সর্বমোট করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা বেরে দাঁড়ালো ৫ হাজার ১শ’ ৯৯ জন।
এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ্যতা লাভ করেছেন ৯৭ জন, এনিয়ে সর্বমোট সুস্থ্যতা লাভ করেছেন ৪ হাজার ২শ’ ৮১ জন। সুস্থ্য হওয়ার পরও বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৯শ’ ২৮জন ব্যাক্তি। তাদের মধ্যে জেলা সদর সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫৪ জন এবং বাঁকীরা নিজ বাসা বা বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন।