রাজধানীতে ব্যাটারিচালিত ভ্যান উল্টে নিহত ১

রাজধানীর কাঁঠালবাগান এলাকার পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের সামনে একটি ব্যাটারিচালিত ভ্যান উল্টে আব্দুল আজিজ (৩৩) নামে এক ব্যক্তি নিহত এবং সাইফুল ইসলাম (৩০) নামে একজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি তরকারি ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

শনিবার (৩ জুলাই) দিবাগত মাঝরাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান প্রত্যক্ষদর্শীরা। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আব্দুল আজিজকে মৃত ঘোষণা করেন।

আহত সাইফুল বলেন, আমরা‌ দুইজন ব্যাটারিচালিত একটি ভ্যানে করে যাচ্ছিলাম। কাঁঠালবাগান ঢাল এলাকার পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের সামনে আসামাত্রই হঠাৎ ভ্যানটি উল্টে যায়। তখন ভ্যানের নিচে চাপা পড়ি আমরা। পথচারীরা আমাদেরকে ঢামেকে নিয়ে আসেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, কাঁঠালবাগান থেকে দুর্ঘটনার শিকার দুই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়েছে। এ ঘটনায় আব্দুল আজিজ নামের একজনের মৃত্যু এবং সাইফুল নামে একজন আহত হয়েছে। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।