মহম্মদপুরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আহত ৫, আটক ৪

মহম্মদপুর  মাগুরা  প্রতিনিধি : মাগুরার মহম্মদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাহফুজার মোল্যা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়। এ ঘটনায় ঘটনাস্থলে থেকে ৪ জনকে গ্রেফতার করেছে মহম্মদপুর থানা পুলিশ। নিহত মাহফুজ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বানিয়াবহু গ্রামের মোঃ আফছার মোল্যার বড় ছেলে। মঙ্গলবার সকাল ৮ ঘাটকায় এ ঘটনা ঘটে।

সুত্র জানায়, জমিজমা নিয়ে মাহফুজদের সাথে তার চাচা কদম আলী মোল্যার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে ঘটনার দিন সকালে মাহফুজ বাড়ীর পাশে গেলে কদম আলীর লোকজন তার উপর অতর্কিত হামলা চালায় এবং মাহফুজকে দেশীয় অস্ত্র রামদা দিয়ে ঘাড়ে কোপ দেয়। এতে মাহফুজ ঘটনাস্থলেই মারা যায়। এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এই সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর থানার ওসি মোঃ নাসির উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল) হাফিজুর রহমান জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে। চার জনকে আটক করা হয়েছে। বাকীদেরকে আটকের চেষ্টা চলছে। পরবর্তীতে সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।