বিজয়নগরে গাজাঁ’সহ আটক ছাত্রলীগ কর্মী সাময়িক বহিষ্কার

মুহাম্মদ মহসিন আলী বিজয়নগর ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ মান্না (২২)কে গাঁজা’সহ আটক করেছে বিষ্ণপুর বিজিবি ক্যাম্প। আটকের পর মাদক মামলা দায়ের করার জন্য বিজয়নগর থানায় প্রেরণ করা হয়।
২৩ জুন বুধবার বিকাল ৫ টায় বিষ্ণপুর বিজিপি ক্যাম্পের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক আসিফ মান্না সিংগারবিল ইউনিয়নের নোয়াবাদি গ্রামের ফারুক চৌধুরীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলা ও উপজেলা নেতাদের ছত্র ছায়ায় ছাএলীগের সাইনবোর্ড ব্যবহার করে বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়নের মিরাশানী ও নোয়াবাদীতে মাদকের ১০/১২টা স্পট পরিচালনা করে আসিফ মান্না। স্পট গুলোতে জেলা শহর থেকে প্রতিদিন মোটর সাইকেল যোগে এসে মাদক সেবীরা মাদক সেবন করতেন। মাদকসেবীরা মনে করতেন, আসিফ মান্না ছাত্রলীগ এর সক্রিয় কর্মী তার নিকট মাদক সেবন করা নিরাপদ।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, হয়তো ছাত্রলীগের হস্তহ্মেপে আসিফ মান্না দ্রুত বেড়িয়ে এসে আবারও চালিয়ে যাবে মাদকের রমরমা ব্যবসা।

গাজাঁ’সহ আটক ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক আসিফ মান্নাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আসিফ মান্নার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন আসিফ মান্না ছাত্রলীগের নীতি ও আদর্শের পরিপন্থী কাজে জড়িত থাকায় তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি তাকে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার করতে কেন্দ্রীয় সংসদের কাছে সুপারিশ করা হয়েছে।

বিজয়নগর থানা পুলিশ সূত্রে জানা যায়, গাজাঁ সহ আটক ছাত্রলীগ কর্মী আসিফ মান্না’র বিরুদ্ধে নিয়মিত আইনে মাদক মামলা রজু করে আদালতে প্রেরণ করার পর আদালত তাকে কারাগারে পাঠায়।