করোনা পরিস্থিতি নওগাঁ, ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৫৪ জন, ৩ জনের মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
করোনা পরিস্থিতি নওগাঁ, ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৫৪ জন, ৩ জনের মৃত্যু।
দিন দিন নওগাঁয় করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। সরকারি স্বাস্থ বিধি সহ জেলা প্রশাসনের উদ্যোগে ইতিপূর্বে কঠোর লক-ডাউন সহ বর্তমানে জেলা প্রশাসনের উদ্যোগে চলমান কঠোর স্বাস্থবিধি ( দিকনির্দেশনা) জেলার সর্ব সাধারনকে মেনে চলার নির্দেশনা দেওয়া সহ প্রতিনিয়ত জেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসন মাঠে থাকার পরও করোনা সংক্রমনের ও মৃত্যুর হার কমানো যাচ্ছেনা।
মানুষ যেন সরকারী বিধিনিষেধ মানছেই না। এই হার কমাতে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন জেলা প্রশাসন,  জেলা পুলিশ প্রশাসন সহ স্বাস্থ্য বিভাগ। তারপরও গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫৪ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই সময়ে জেলার নিয়ামতপুর উপজেলায় ২ জন ও মহাদেবপুর উপজেলায় একজন মোট ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৪ জনে। জেলায় মোট শনাক্তের সংখ্যা ৩ হাজার ৬১৬ জন। সুস্থ হয়েছেন, ২ হাজার ৪২০ জন। সোমবার সকালে ডেপুটি সিভিল সার্জন ডাঃ মনজুর এ মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ২৪১টি নমুনা রিপোর্ট রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে এবং এ্যান্টিজেন পরীক্ষার করে নতুন করে আরো ৫৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ২২ দশমিক ২। গতদিনের চেয়ে এদিন সনাক্তের হার কম হলেও মৃত্যুর হার বেশী।
প্লিজ সবাই প্রশাসনের নির্দেশনা বা স্বাস্থ বিধি মেনে চলুন, নিজে, পরিবার তথা প্রতিবেশিকে সুরক্ষীত রাখুন।