নির্যাতনের অভিযোগে নায়িকা শুভশ্রীর ভগ্নিপতি গ্রেফতার

টালিউডের জনপ্রিয় মুখ শুভশ্রী গাঙ্গুলীর বোন দেবশ্রীর স্বামী অমিত ভাটিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বাগুইআটি থেকে তাকে গ্রেফতার করে বিধাননগর টেকনো সিটি থানার পুলিশ।

অমিতের বিরুদ্ধে স্ত্রী নির্যাতন, প্রতারণাসহ একাধিক অভিযোগে মামলা করা হয়েছে। দেবশ্রীর অভিযোগের ভিত্তিতেই অমিতকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস।

চলতি বছরের এপ্রিল মাসেই অমিতকে বিয়ে করেছিলেন দেবশ্রী। ২ এপ্রিল সেই ছবি ইনস্টাগ্রামে আপলোডও করেছিলেন শুভশ্রী। সেই সময় বারাকপুরের নির্বাচনের কাজে ব্যস্ত ছিলেন শুভশ্রীর স্বামী বিধায়ক রাজ চক্রবর্তী। তাই শ্যালিকার বিয়েতে তিনি উপস্থিত থাকতে পারেননি।

বিয়ের দুই মাস না যেতেই স্বামীর বিরুদ্ধে নির্যাতন, প্রতারণা, বিশ্বাসভঙ্গসহ একাধিক অভিযোগ এনেছেন দেবশ্রী।

দেবশ্রী জানিয়েছিলেন, বিয়ের ১০ দিন পর থেকেই তার ওপর অত্যাচার শুরু যায়। অমিতকে এই নির্যাতনে সহায়তা করতেন তার মা দীপালি ভাটিয়া। পরিস্থিতি সহ্যের বাইরে চলে গেলে ১৭ জুন টেকনো সিটি থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন দেবশ্রী।

স্ত্রীর অভিযোগের ভিত্তিতেই অমিত ভাটিয়াকে আটক করে পুলিশ। শনিবারই বারাসত আদালতে তোলা হয় তাকে।

অমিত জবানবন্দিও দিয়েছেন। তাতে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। অমিতের বিরুদ্ধে নাকি আগে থেকেই একটি ধর্ষণের অভিযোগ রয়েছে। সেই মামলায় জামিনে মুক্ত তিনি।

২০১৪ সালে এক অফিসে কাজের সূত্রে বন্ধুত্ব হয় অমিত-দেবশ্রীর। ২০২১-এ দেবশ্রীকে প্রেম নিবেদন করেন অমিত। কিছু দিন চুটিয়ে প্রেম করে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।