অবৈধভাবে সাতক্ষীরা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ কালে ৭জন আটক

আব্দুস সামাদ, সাতক্ষীরা প্রতিনিধি: অবৈধভাবে সাতক্ষীরা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ কালে বিজিবির হাতে ৭জন আটক হয়েছে। মঙ্গলবার রাতে সাতক্ষীরা ৩৩ বিজিবির সদস্যরা তলুইগাছা, মাদরা এবং ভোমরা বিওপি’র সীমান্ত থেকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ কালে ৬জন বাংলাদেশী নাগরিক এবং ১জন মানব পাচারকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন-মাদারিপুর জেলার রাজৈর থানার টেকেরহাট গ্রামের হাসানের পুত্র সাজিদ (৪৫), সাতক্ষীরার কলারোয়া থানার কেড়াগাছি গ্রামের মুর্শিদ আলীর পুত্র মোফাজ্জল হোসেন (৩৫), যশোরের মনিরামপুরের তকব্বার মোল্যার স্ত্রী আয়রা বেগম (৫৫), পিরোজপুর জেলার রঘুনাথপুর গ্রামের মৃত গগন খানের পুত্র মঞ্জুর খান (২৮), নড়াঈল জেলার কালিয়া এলাকার আজহার মোল্যার পুত্র আব্দুরল্লাহ (২৮), কলসি গ্রামের মৃত আতিয়ার রহমানের পুত্র রুহুল কাজী (৬৩) ও দিঘলিয়া গ্রামের মৃত ইউসুফ মোল্যার স্ত্রী রহিমা বেগম (৪৫)।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি।
আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে সাতক্ষীরা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে। এছাড়াও, আটককৃত মানব পাচারকারীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।