লালমনিরহাটে জাতীয় ছাত্র সমাজের একাংশের নেতৃবৃন্দের পদত্যাগ

লালমনিরহাট প্রতিনিধি: অযোগ্য নেতৃত্ব এবং কর্মীদের অবমূল্যায়নসহ নানা অনিয়মের অভিযোগ এনে জাতীয় পার্টির অঙ্গ সহযোগী সংগঠন জাতীয় ছাত্র সমাজ লালমনিরহাট পৌর শাখার একাংশের নেতৃবৃন্দ পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় জেলা জাতীয় পার্টি কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে তারা সংবাদ সম্মেলন করে পদত্যাগের বিষয়টি জানিয়ে দেন।

জাতীয় ছাত্র সমাজ লালমনিরহাট পৌর শাখার সদস্য সচিব শরিফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক গোলাম রাব্বী (জিসান), যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলামসহ ছাত্র সমাজ বিভিন্ন ওয়ার্ডের ২৫জন নেতৃবৃন্দ পদত্যাগ করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাতীয় ছাত্র সমাজ লালমনিরহাট পৌর শাখার সদস্য সচিব শরিফুল ইসলাম বলেন,  দীর্ঘ ১২বছর পর জাতীয় ছাত্র সমাজ লালমনিরহাট জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। কমিটি গঠনের পর জেলা জাতীয় পার্টি একটি শক্তিশালী দলে পরিণত হয়েছে। কিন্তু সম্প্রতি কয়েকজন ব্যক্তি উড়ে এসে জুড়ে বসে পূর্বের কমিটি ভেঙ্গে ব্যক্তিগত স্বার্থ হাছিলের জন্য পকেট কমিটি বাস্তবায়ন করছে। এ জন্য জেলা জাতীয় ছাত্র সমাজ ধ্বংশের দারপ্রান্তে। এ সময় পদত্যাগ করা জাতীয় ছাত্র সমাজের নেতৃবৃন্দ অযোগ্য নেতৃত্বের পরিবর্তনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হস্তক্ষেপ কামনা করেন।