আটোয়ারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুণার্মেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ

মোঃজাহেরুল ইসলাম,আটোয়ারী পঞ্চগড় প্রতিনিধি : 
পঞ্চগড়ের আটোয়ারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ চুড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুণার্মেন্ট বালক অনুর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুণার্মেন্ট বালিকা অনুর্ধ্ব-১৭ চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায় তোড়িয়া ইউনিয়ন পরিষদ অনুর্ধ্ব-১৭ ও রাধানগর ইউনিয়ন পরিষদ অনুর্ধ্ব-১৭ বালক ও বালিকা দল পৃথক পৃথকভাবে প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। এতে তোড়িয়া ইউনিয়ন পরিষদ অনুর্ধ্ব-১৭ বালক দলকে ১- ০ গোল ও বালিকা দলকে ১- ০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছে রাধানগর ইউনিয়ন পরিষদ অনুর্ধ্ব-১৭ বালক ও বালিকা দল।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামানের সভাপতিত্বে খেলোয়ারদের উদ্দেশ্যে প্রধান অতিথি হিসেবে উপদেশমুলক বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বক্তব্য শেষে আনুষ্ঠানিকতার মাধ্যমে  চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলকে পুরস্কার হিসেবে পৃথক পৃথকভাবে  ট্রফি প্রদান করা হয়।
শ্রেষ্ঠ খেলোয়ার, সকল খেলোয়ার সহ খেলা পরিচালনাকারী টিমকে পৃথক পৃথকভাবে পুরস্কৃত করা হয়। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইহ চেয়ারম্যান রেনু একরাম,আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার-সচিব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী সহ ফুটবল পিপাসু দর্শকগণ উপস্থিত ছিলেন।
উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুণার্মেন্ট উৎসবমুখর ও শান্তিপুর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।