স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস নিলেন অন্তঃসত্ত্বা

রাজধানীর মতিঝিল থানার দক্ষিণ কমলাপুরে স্বামীর সঙ্গে অভিমান করে আকলিমা আক্তার (৩৫) নামে এক অন্তঃসত্ত্বা নারী আত্মহত্যা করেছেন।

বুধবার (২ জুন) ভোর ৫টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোনজামাই জনি চৌধুরী জানান, আমরা জানতে পেরেছি- স্বামীর সঙ্গে কোনো এক বিষয় নিয়ে তার মনোমালিন্য হয়। এই নিয়ে অভিমান করে বারান্দার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মতিঝিলের দক্ষিণ কমলাপুরের পরিবার নিয়ে থাকতেন তিনি। নিহত আকলিমা দুই মেয়ের জননী ছিলেন। বড় মেয়ের অষ্টম শ্রেণিতে পড়ে। আর ছোট মেয়ের বয়স মাত্র ছয় বছর। আকলিমা চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি- স্বামীর ওপর অভিমান করে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।