র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ট্যাপেন্টা ট্যাবলেট ও ফেন্সিডিল সহ আটক ৪ জন 

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ
র‌্যাবের পৃথক অভিযানে জয়পুরহাট জেলার সদর থানার শান্তিনগর এলাকা ও জয়পুরহাটের পাঁচবিবি থানার হাটখোলা বাজার এলাকা হতে ৩৭৬ পিস নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টা ট্যাবলেট ও ৯৮ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‍্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস রিলিজের মাধ্যমে জানান, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক ফ্লাইট লেঃ মারুফ হোসেন খানের নেতৃত্বে গতকাল রাত সাড়ে ৭টার সময় অভিযান পরিচালনা করে ট্যাপেন্টা ট্যাবলেটসহ নওগাঁর ধামইরহাট থানার সিলিমপুর (নওপাড়া) গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মোঃ সাজেদুল ইসলাম সাজু (২০) ও একই থানার সিলিমপুর (তালবোনা) গ্রামের মোঃ আতোয়ার রহমানের ছেলে মোঃ শাহীন আলম (২৪)কে গ্রেফতার করে। এবং অপর এক অভিযানে রাত ১১টার সময় জয়পুরহাটের পাঁচবিবি থানার উচনা (সোনাতলা) গ্রামের মোঃ সাইদুল ইসলামের ছেলে মোঃ আব্দুর রহিম (১৮) ও একই গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে মোঃ রনি বাবু (২৩)কে ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টা ট্যাবলেট এবং ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহকরে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে শিকার করেছেন।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের পূর্বক বুধবার জেল হাজতে পাঠানো হয়েছে।