পায়ুপথে ইয়াবা ও ঘরে অস্ত্র রাখার দায়ে ফরিদপুরের সাইদুলসহ গৃহবধূ  আটক

মুহাম্মদ জুবাইর টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি  : টেকনাফে পৃথক অভিযান পরিচালনা করে পায়ুপথে ইয়াবা ও নিজ ঘরে  অস্ত্র রাখার দায়ে ফরিদ পুরের মোঃ সাইদুল ও উত্তর লম্বরীর  এক গৃহবধু আটক।
ধৃতরা হচ্ছে টেকনাফ সদরের উত্তর লম্বরী এলাকার মাধূর পুত্র সরওয়ার এর স্ত্রী সাবিনা ইয়ামিন (২৭) ও
ফরিদপুর জেলার নলিয়া ভাঙা থানার মৃত লাল মিয়ার পুত্র মোঃ সাইদুর( ৩৮)।
১ জুন মঙ্গলবার পুলিশ সুত্রে জানা যায়, টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে উপজেলার সদর ইউনিয়নের উত্তর লম্বরী এলাকার মোঃ সরোয়ার এর বসত ঘর থেকে ১টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড পিস্তলের গুলি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে। (সোমবার) ৩১ মে রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই অভিযান পরিচালনা করা হয়।
টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান উক্ত তথ্য নিশ্চিত করেন বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর ধৃত সাবিনাকে কক্সবাজার জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, অপরাধীরা যতই শক্তিশালি ও কৌশলি হোক না কেন, দেশের প্রচলিত আইন তাদের চেয়েও শক্তিশালী। অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
এদিকে পুলিশের অপর একটি অভিযানে পায়ু পথে ইয়াবা পাচারকালে ফরিদপুর জেলার নলিয়াভাঙা থানার মৃত লাল মিয়ার পুত্র মোঃ সাইদুর( ৩৮) কে আটক করেছেন পুলিশ। তাহার কাছ থেকে ১ হাজার ৯’শত ৫০ পিস ইয়াবা, নগদ ২ হাজার ৬০ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি কক্সবাজার–টেকনাফের রাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে তাকে আটক করা হয়।
ধৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে কারাগারে প্রেরন করা হয়েছে।