নওগাঁয় বিদ্যুতের খুটির সাথে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এতিম ছাত্রের মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁ সরকারি কলেজের কাজী নজরুল হলের পার্শ্ববর্তী বিদ্যুতের খুটির সাথে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে আকাশ (১১) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বিদ্যুৎপিষ্টে এমর্মান্তিক মত্যুর ঘটনাটি ঘটেছে সোমবার বিকাল ৫ টারদিকে।

স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাত্ক্ষণিক ভাবে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। করোনা প্রভাবে কলেজ বন্ধ থাকায় ছেলেরা দেয়াল টপকে পার হয়ে কলেজ মাঠে খেলতে যেতো। হঠাৎ বৃষ্টি হওয়ার সময় দেওয়াল পার হতে লাগলে বিদ্যুতের খুটির সাথে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরের বাঙ্গাবাড়িয়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে আকাশ।

তার বাবা এক ছেলে ও এক মেয়ে সন্তান রেখে গত ৩/৪ মাস আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। বাবার মৃত্যুর পর তার ছেলেরও মৃত্যু হলো। নিহত আকাশ নওগাঁ শহরের শাহিন কিন্ডারগার্টেন স্কুলে ৪র্থ শ্রের্নীর ছাত্র। তার মৃত্যুতে এলাকায় লোকজনের মাঝে শোকে ছায়া নেমে এসেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন, দূর্ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় পরিবারের কেউ বাদী না হওয়ায় মানবিক কারণে ছাত্রের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।