চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

জুলকার নাইন, চাঁপাইনবাবগঞ্জ :প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী প্রদাণ করা হয়েছে। গত মঙ্গলবার (০১ জুন) সকালে উপহারসামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের নিকট তুলে দেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল।
এসময় উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. নাদিম সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, নাসিং সুপারভাইজার মরিয়ম খাতুনসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং হাসপাতালের বিভিন্ন স্তরের স্বাস্থ্যকর্মীরা৷
প্রধান অতিথির বক্তব্যে এমপি ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, সরকার চাঁপাইনবাবগঞ্জের বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে সার্বক্ষণিক তদারকি করছে। তাই প্রধানমন্ত্রী জেলা হাসপাতালের জন্য এসব উপহারসামগ্রী প্রদান করেছেন। দু-এক দিনের মধ্যে এখানে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাইয়ের উদ্বোধন করা হবে।
এছাড়াও বুয়েট অ্যালামেনাই এ্যাসোসিয়েশনের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ৫টি অক্সিজেন কনসেন্টেটর ও ১০টি অক্সিমিটার প্রদান করা হয়েছে।