সর্বশেষ :
যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়ার দূতকে তলব করেছে ফ্রান্স সোনারগাঁয়ে সবুজ মাঠে লাল শাকের বাহার। কাবুলে ১০ বেসামরিক নাগরিক হত্যার কথা স্বীকার করল যুক্তরাষ্ট্র সরাইলে বিদ্যুৎহীনতায় ভুকছেন ১৮ হাজার গ্রাহক সরাইলে মেঘনা নদীর বাম তীরে ২৫০ কেজি জিও ব্যাগ দ্বারা জরুরী অস্থায়ী তীর প্রতিরক্ষা মূলক কাজের উদ্ধোধন সেই হামলাকে ‘মর্মান্তিক ভুল’ বলছে যুক্তরাষ্ট্র কুমিল্লায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ আলজেরিয়ার সাবেক প্রেসিডেন্ট বুটেফ্লিকা মারা গেছেন যুক্তরাষ্ট্রে ৬৫ বছরের উর্ধ্বে সবাইকে বুস্টার ডোজ দেওয়ার অনুমোদন ভারতের সমুদ্র রেখা নিয়ে জাতিসংঘে বাংলাদেশের আপত্তি

অপহরণের সাড়ে পাঁচ মাস পর সন্তান ফিরে পেলেন মা

চট্টগ্রামের কোতোয়ালি থানা এলাকা থেকে অপহৃত মো. ফারহান (৮ মাস) নামে এক শিশুকে প্রায় ৬ মাস পর উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে অপহরণের ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩১ মে) হবিগঞ্জের বাহুবল থানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. ইসমাইল (৩৫) ও সুলতানা বেগম সুমি (২৬)।

পুলিশ জানায়, গত বছরের ১২ ডিসেম্বর কোতোয়ালি থানার রেলস্টেশন কলোনী এলাকা থেকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে শিশু ফারহানকে কোলে নেয়ার পর কৌশলে অপহরণ করেন সুলতানা। এরপর থেকে তিনি নিরুদ্দেশ হয়ে যান। এ ঘটনায় ফারহানের মা কোতোয়ালি থানায় একটি মামলা করেন। মামলার তদন্ত ও তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান শনাক্ত করে প্রায় ৬ মাস পর শিশুটিকে হবিগঞ্জের বাহুবল থানা থেকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জাগো নিউজকে বলেন, শিশুটিকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া গ্রেফতার দুজনকে অপহরণের ঘটনার মামলায় আজ (মঙ্গলবার) আদালতে পাঠানো হয়েছে।