ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের চালককে পেটাল মোটরসাইকেল আরোহীরা

ব্রাহ্মণবাড়িয়ায় লেভেলক্রসিং অতিক্রম করার সময় মোটরসাইকেলকে ধাক্কা দেওয়ায় দুই ট্রেনচালককে পেটানোর ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার (২৯ মে) বিকেল ৩টা থেকে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

আহত ট্রেন চালকরা হলেন আনোয়ার হোসেন (৪৫) ও জসিম উদ্দিন (৪০)। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩টার দিকে ঢাকা থেকে আসা চট্টগ্রামগামী মালবাহী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন-সংলগ্ন লেভেলক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে করে মোটরসাইকেল আরোহীরা রেললাইনের পাশে ছিটকে পড়েন। এ সময় ট্রেনচালক ট্রেন থামিয়ে দেন।

তারা আরও জানান, পরে মোটরসাইকেল আরোহীরা ট্রেনের চালক আনোয়ার ও সহকারী চালক জসিমকে ট্রেন থেকে নামিয়ে মারধর করেন। এ ঘটনার পর থেকে ট্রেনটি ক্রসিংয়ে আটকা পড়ে আছে। ফলে ডাউন লাইনে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. সালাউদ্দিন খাঁন জানান, গত ২৬ মার্চ থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের সিগনালিং ব্যবস্থা নষ্ট হয়ে আছে। সেজন্য এ দুর্ঘটনা ঘটেছে। স্টেশন-সংলগ্ন লেভেলক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেল ট্রেনটির সঙ্গে ধাক্কা খায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহীরা ট্রেনের দুই চালককে মারধর করেন।