নওগাঁয় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, শিশু আহত

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃনওগাঁর নিয়ামতপুর উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল এর চালক নুরুল ইসলাম (৪৬) এর মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। এসময় অপর আরোহী নিহতের দোকানের কর্মচারী প্রসান্ত রবিদাস (১০) নামে এক শিশু গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দিনগত রাত ৯টায় ডাংগাপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির জানান, নিহত নুরুল ইসলাম নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রামনগর গ্রামের খোদা বক্সের ছেলে।
শুক্রবার রাত ৯টায় নিহত নুরুল ইসলাম তার দোকানের কর্মচারীকে সাথে নিয়ে নিয়ামতপুর উপজেলা সদরের চার মাথার মোড়ে তাঁর নিজ দোকান থেকে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। যাওয়ার পথে ডাংগাপাড়া গ্রামের শেষ মোড়ে পৌঁছালে একটি দ্রুতগ্রামী ধান ভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নুরুল ইসলাম ও প্রসান্ত রবিদাসকে গুরুতর আহত অবস্থায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক নূরুল ইসলামকে মৃত ঘোষনা করেন এবং গুরুতর আহত অবস্থায় প্রসান্ত রবিদাসকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
ওসি আরো জানান, মৃতদেহ উদ্ধার করে মৃতের স্বজনরা নিজ বাড়িতে নিয়ে গেছে। তারা কোন মামলা করবে না। ঘাতক ট্রাক ঘটনাস্থলেই আটক রয়েছে, তবে চালক পলাতক রয়েছে।