গাজীপুরে ১৫টি গরুসহ আন্তঃজেলার ২ ডাকাত গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি : সোমবার ভোর ৪ টার দিকে কালিয়াকৈর থানাধীন চন্দ্রা ফ্রাইওভার ব্রীজের পৃর্ব দিকের হোসাব মিটারের সামনে মো: রিমন (২০) পিতা -মো: সিরাজ জমাদ্দার , সাং-গুহেরকান্দি, থানা ও জেলা মুন্সিগঞ্জ। সে রাজশাহী সিটি হাট হতে ট্রাক ( যার নং-ট-১৪-৫১২৪) ১৬টি গরু ২টি মহিসহ মুন্সিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে ট্রাকে থাকা একটি গরু অসুস্থ হইয়া পড়লে ট্রাক চালক উল্লেখিত স্থানে থামাইলে অজ্ঞাতনামা একটি সাদা রংয়ের মাইক্রোবাসে ৭/৮ জন ডাকাত গরুর ট্রাকের গতিরোধ করে।

পরে তারা ডিবির পরিচয় দিয়ে ট্রাকে থাকা সকল ব্যক্তিকে অস্ত্রের দেখিয়ে ভয়ভীতি ও মারপিট করে তাদেরকে মাইক্রোবাসে তুলে নিয়ে ও রাজেন্দ্রপুর এলাকার একটি নির্জন স্থানে হাত-পা বাধা অবস্থায় ফেলিয়া যায়। ডাকাতদের মধ্যে একজন ট্রাকটি চালিয়ে ঢাকা দিয়াবাড়ী তুরাগ থানাধীন আবুল হোসেন এর ফার্মে বিক্রি করার জন্য নিয়ে যায়।

পরে গোপন সংবাদের পরিপেক্ষিতে গাজীপুরের পুলিশ সুপার এস.এম.শফিউল্লাহর নির্দেশে জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মো: আমির হোসেন গাজীপুরের নেতৃত্বে এসআই মো: শহিদুল ইসলাম মোল্যা ও এসআই মো: জিহাদুল হকের একটি টিম ডিএমপি তুরাগ থানার দিয়াবাড়ী এলাকার আবুল হোসেনের ফার্ম থেকে ১৫টি গরু ও দুইটি মহিষ উদ্বার করে এবং (১) মো: আবুল কাশেম, পিতা মৃত হাজী আরব আলী , সাং-দিয়াবাড়ী, ডিএমপি ঢাকা, (২) মনির হোসেন (২৫) পিতা মৃত চাঁন মিয়া, সাং-নান্দিয়া, থানা ,জামালপুর , জেলা- জামালপুরকে গ্রেফতার করে।

মঙ্গলবার সকাল ১১ টায় গাজীপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এসব তথ্য জানান জেলার পুলিশ সুপার এস.এম. শফিউল্লাহ। তিনি বলেন, এ ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।্ ২৫/০৫/২০২১ ইং তারিখে ধারা ৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু করা হয়। যার মামলা নং- ৪৩।