পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বাঙালি নিয়োগের দাবিতে বান্দরবানে মানব বন্ধন 

মোঃ শফিকুর রহমান- বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবান শহরস্থ প্রেসক্লাবের সামনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে,  বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব) আলহাজ্ব মোঃ তারু মিয়া এর সভাপতিত্বে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল জাতী ধর্মের মানুষের অধিকার রক্ষায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদে একজন বাঙালি চেয়ারম্যান নিয়োগের দাবিতে  মানববন্ধন  করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখা।
এসময়  উপস্থিত ছিলেন  পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সভাপতি মোঃ কাজী মুজিবুর রহমান,
 সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিন,
যুগ্ন সম্পাদক মো:শাহজালাল হোসেন,
সাংগঠনিক সম্পাদক মো:নুরুল আফছার, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সভাপতি মো:মিজানুর রহমান আকন্দ সহ  পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের  নারি ও পুরুষ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার সভাপতি মোঃ কাজী মুজিবুর রহমান বলেন পার্বত্য চট্টগ্রামে প্রতিটি স্থানে বাঙালিরা নির্যাতনের শিকার হচ্ছে। পার্বত্য জেলা পরিষদে কোন বাঙালি চেয়ারম্যান না থাকাতে বাঙালিরা চাকুরী থেকে শুরু করে প্রত্তেক স্থানে বঞ্চিত। জেলা পরিষদের চেয়ারম্যান যেন নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হয় সে দাবি জানান এবং উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদে বাঙালি চেয়ারম্যান নিয়োগের জোর দাবি জানান পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতারা।