কক্সবাজারে স্বামীকে নির্যাতনের দায়ে স্ত্রীসহ আটক ৮

কক্সবাজারে স্বামীকে নির্যাতনের অপরাধে স্ত্রীসহ শ্বশুর বাড়ির আটক জনকে আটক করেছে ঈদগাঁও থানা পুলিশ। হামলার শিকার মঞ্জুর আলম (৪৫) মূমুর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ঈদগাঁও কালি ছড়া এলাকার মৃত আব্দুল গণীর ছেলে।

শুক্রবার (২১ মে) বিকালে ঈদগাঁও কালিছড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান।

তিনি জানান, মঞ্জুর আলম অনেক বছর ধরে প্রবাস থেকে তার উপার্জিত সমস্ত টাকা দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে দেশে পাঠাতেন। সেই টাকায় স্ত্রী রুনা নিজের নামে জমি কিনে তার উপর বহুতন বাড়ি নির্মাণ করেন। সম্প্রতি মঞ্জুর প্রবাস থেকে দেশে ফিরলে স্ত্রী রুনা আক্তারের সাথে তার পারিবারিক কলহের সূত্রধরে স্বামীর সাথে দূরত্ব শুরু হয়। তার জের ধরে স্ত্রীসহ তার শ্বশুর বাড়ির লোকজন শুক্রবার তার উপর মাত্বক ভাবে হামলা করে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনায় জড়িত ছয় নারী ও দুই পুরুষসহ মোট আটজনকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা পুলিশের শীর্ষ এই কর্মকর্তা।