আটোয়ারীতে ধান সংগ্রহে কৃষকের মোবাইল আ্যপ এর মাধ‍্যমে লটারীরতে কৃষক নির্বাচন ।

মোঃ জাহেরুল ইসলাম, আটোয়ারী পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড়ের আটোয়ারীতে কৃষকের কাছ থেকে সরকারি নির্ধারিত মূল্যে ধান ক্রয়ে লটারী  উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উপজেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে অনুষ্ঠিত হয়।
উপজেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে ধান ক্রয়ে লটারী কার্যক্রম পরিচালনা করেন। এসময় কমিটির সদস্য উপজেলা খাদ্য কর্মকর্তা( অ: দা:) মোঃ কামরুজ্জামান, কৃষি অফিসার কৃষিবিদ মোঃআব্দুল্লা আল মামুন,ফকিরগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান, উপজেলা খাদ্য পরিদর্শক গাওসুল আযম মাহবুবা রব্বানী ( তুহিন) উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি মোঃ খলিলুর রহমান সহ জামিলুর রেজা মানিক উপস্থিত ছিলেন।
কৃষক নিবন্ধনের মাধ্যমে লটারী পরিচালনা করেন উপজেলা খাদ্য পরিদর্শক গাওসুল আযম মাহবুবা রব্বানী ( তুহিন)।  আটোয়ারী উপজেলার ৬ ইউনিয়ন হতে মোট ৫৭৫ মেট্টিক টণ ধান ক্রয় করা হবে। ২৭/- টাকা কেজি দরে প্রত্যেক ভাগ্যবান কৃষক তিন টণ করে ধান বিক্রি করতে পারবেন। মোট কৃষক নিবন্ধন করেছে ৩৬৬৭ জন,লটারি তে নির্বাচন হয়েছে ১৯১জন কৃষক।