র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ একজন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃর‌্যাব-৫, সিপিসি-৩,অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার সহ একজন আটক। এসময় ফেন্সিডিল বহনে নিয়োজীত একটি পিকআপ জব্দ করা হয়।
জয়পুরহাটের পাঁচবিবি থানার বাগজানা বাজারের দক্ষিণ পাশে জয়পুরহাট – হিলি পাকা সড়কের উপর অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল ও বহনকরা পিকআপ সহ একজন কে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩।
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলীর নেতৃত্বে বুধবার পূর্বরাত ১ টারদিকে অভিযান পরিচালনা করে ৪৯৭ বোতল ভারতীয় মাদক ফেন্সিডিল উদ্ধার সহ ফেন্সিডিল বহনে নিয়োজীত ১টি পিকআপ সহ হাতেনাতে একজনকে আটক করেন।
আটককৃত ব্যাক্তি হলেন, বগুড়া জেলার গাবতলী উপজেলার সুকানপুকুর গ্রামের মৃত গনেজ রাজভরের ছেলে শ্রী জিৎ রাজভর (৩৮)।
সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে র‌্যাব জানায়, সোর্সের মাধ্যমে তথ্য পেয়ে অভিযান পরিচালনা করে ফেন্সিডিল উদ্ধার সহ একজনকে আটক করা হয়েছে।আটককৃত ব্যাক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা সহ বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলেন বলে শিকার করেছেন। এব্যাপারে বুধবার  সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের পূর্বক আটককৃত ব্যাক্তিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।