লোহাগাড়ায় পৃথক পৃথক অভিযানে ২টি অস্ত্র ও ২১হাজার ইয়াবাসহ, আটক ৭

অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধি :চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক পৃথক অভিযানে দেশীয় তৈরী ২টি অস্ত্র(শুটারগান), ২১হাজার ২’শ ইয়াবা, মোটর সাইকেল ও প্রাইভেট কারসহ ৭জনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ । গত ১০ মে সোমবার সকাল সাড়ে ১১টায় দেশীয় তৈরী অস্ত্রসহ কক্সবাজারে মহেশখালী উপজেলাল বড় মহেশখালীর বাসিন্দা মফিজ উদ্দিন ওরফে জাহাঙ্গীর (২৭) নামে এক যুবককে কক্সবাজার থেকে অস্ত্র নিয়ে চট্টগ্রাম অভিমুখী যাওয়ার পথে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেষ্টরেঞ্জ অফিসের সামনে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে তাকে আটক করা হয় আটক করা হয়েছে।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহামুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়া অস্ত্রসহ উক্ত যুবককে আটক করেন। এব্যাপারে লোহাগাড়া থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। অস্ত্র পাচারের দায়ে অভিযুক্ত যুবককে আজ সকালে চট্টগ্রাম জেলা জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।
অপরদিকে একই দিনে পৃথক ৩ অভিযানে ২১হাজার ২’শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ৬জনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। চুনতি ফরেষ্টরেঞ্জ সামনে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে গাড়ী তল্লাশী করে ইয়াবাসহ পাচারকারীদের আটক করা হয়। আটকরা হল ময়মনসিংহ উজানঘাগড়া এলাকার বাসিন্দা কাজল মিয়া(৪০), লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া বাসিন্দা ইরফানুল হক রনি (২৮), বোয়ালখালী উপজেলার বাসিন্দা কাউচার ওরফে আবুল হোসেন (৪০), কক্সবাজার উখিয়া উপজেলার বাসিন্দা জুবাইর (৩১) ও রাজা পালং এর বাসিন্দা আতিকুর রহমান (২৫), হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাসিন্দা ফজল মিয়া (৫০)।
ইয়াবা ট্যাবলেটসহ আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে লোহাগাড়া থানায়। আটকদেরকে চট্টগ্রাম জেলা জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানায়।

সংবাদ প্রেরকঃ অমিত কর্মকার, লোহাগাড়া,চট্টগ্রাম। তারিখঃ ১১/০৫/২০২১ইং, মোবাইল : ০১৮২৭-৪০২৫৪৬