সর্বশেষ :

বান্দরবান রুমা উপজেলায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার

মোঃ শফিকুর রহমান-বান্দরবান প্রতিনিধিঃ-বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে রাশিয়ার তৈরি দুটি এসএমজি রাইফেল, ১৫ রাউন্ড গুলি, দেশীয় মদ, আফিমসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী।
মঙ্গলবার (১১ মে) ভোর রাতে উপজেলার মিনঝিড়ি পাড়ার কাছে একটি পাহাড়ের জুম ঘরে অভিযান চালিয়ে সেনাবাহিনীর সদস্যরা এসব সরঞ্জাম ও অস্ত্র উদ্ধার করে।
অভিযানের সময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালালে সেনাবাহিনীও পাল্টা গুলি ছোড়ে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার পর সেনাবাহিনী বেশ কিছু মালামাল জব্দ করে।
সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, অভিযানের পর সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশি করে রাশিয়ার তৈরি দুইটি এসএমজি, তিনটি ম্যাগজিন, ১৫ রাউন্ড গুলি, বেশ কিছু মাদক ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
অভিযানের নেতৃত্বদানকারী সেনাবাহিনীর রুমা ২৭ বেঙ্গল জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জোবায়ের শফিক জানান, একদল সন্ত্রাসী পাহাড়ে জুম ঘরে অবস্থান করছে এমন সংবাদ  পেয়ে সেনাবাহিনীর সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে, আত্মরক্ষার্থে সেনাবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।
পরে সেখানে তল্লাশি করে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসীদের বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র-সরঞ্জামগুলো রুমা সেনানিবাসে আনা হয়েছে।