ঢাকাবুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

হুংকার দিয়ে কোন কাজ হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী

350
তানিম টিভি
নভেম্বর ২৩, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মনোহরদীতে নবনির্মিত নতুন থানা ভবন উদ্বোধন, সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ এবং রায়পুরায় বঙ্গবন্ধুর ম্যুরাল, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা একে এম বজলুর রহমান ফাউন্ডেশন উদ্বোধন এবং আলোচনা ও সুধী সমাবেশ সহ পৃথক পৃথক বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনব্যাপী সময় পার করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

বুধবার (২৩ নভেম্বর) মনোহরদী থানার নবনির্মিত নতুন ভবনের উদ্বোধন করেন তিনি। নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) এর সভাপতিত্বে সন্ত্রাস-জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল। এ সময় আরও উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান, শিবপুর-৩ আসনের সাংসদ জহিরুল হক ভূঁইয়া মোহন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক আবু নইম মো. মারুফ খান, জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন ভূঁইয়া প্রমুখ।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি আগামী ১০ তারিখ ঘিরে যে হুংকার দিচ্ছে, তাতে কোনো কাজ হবে না। কারণ আওয়ামী লীগ সবসময় জনগণের শক্তিতে চলে। আমরা সে জন্যই ইলেকশনকে বিশ্বাস করি। জনগণের মান্ডেটকে আমরা বিশ্বাস করি। আর যারা ষড়যন্ত্র বিশ্বাস করে বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসে তারা সবসময়ই ষড়যন্ত্রের পর ষড়যন্ত্র করে আসছে। তিনি আরও বলেন, বিএনপি নাকি ঢাকায় গণজমায়েত হয়ে একদফা একদাবী দিয়ে ক্ষমতা দখল করবে, ঢাকা দখল করবে।

এমনটিই তারা বলে আসছে। তাই ১০ তারিখের গণজমায়েতের নামে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিহত করবে। শুধু বাংলাদেশ নয়, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। আদালতপাড়া থেকে দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনা দেশে লুকিয়ে থাকা জঙ্গিদের পূর্ব পরিকল্পিত। আত্মগোপনে থাকা জঙ্গিরা তাদের অবস্থান জানান দেওয়ার জন্য এই কাজ করেছে। তাদের গ্রেপ্তার সহ জঙ্গিবাদ নিরসনে কাজ করছে যাচ্ছে সরকার।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান বিকেলে রায়পুরা উপজেলার আলীনগরে এসে পৌঁছান। সেখানে তিনি নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এবং ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা একে এম বজলুর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড.আসওয়াক আকসির মুজিব ওয়াসি (এফ আই এস ডি এফ) কে সাথে নিয়ে উক্ত ম্যুরাল ও ফাউন্ডেশনের উদ্বোধন করেন।

পরে তিনি রায়পুরা অডিটোরিয়ামে রায়পুরা উপজেলাবাসীর উদ্যোগে আইনশৃঙ্খলা ও উন্নয়নে বর্তমান সরকারের সফলতা শীর্ষক আলোচনা ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন। উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন রায়পুরা-৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু।

নরসিংদীতে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে জেলা পুলিশ নরসিংদী, মনোহরদী রায়পুরা সহ আশপাশ এলাকায় নিরছিদ্র নিরাপত্তার ব্যবস্হা গ্রহন করেন এবং বিপুল সংখ্যক নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com