ঢাকাসোমবার , ১২ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

হাজীপাড়ায় বিট কর্মকর্তাকে মেরে ফেলার হুমকি

350
Tanim Tv
জুলাই ১২, ২০২১ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ- কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাজী পাড়ায় ঝিলংজা বিট কর্মকর্তা আসলাম হোসেনকে মেরে ফেলার হুমকি দেওয়ার খবর পাওয়া গেছে।
হুমকি দাতার নাম সৈয়দুল হক পিতা গুরা মিয়া সাং হাজী পাড়া ঝিলংজা কক্সবাজার সদর।
এ বিষয়ে হুমকিদাতা সৈয়দুল হকের সাথে মুটোফোনে যোগাযোগ করতে চাইলে ফোন রিসিভ করেননি গণমাধ্যম কর্মীদের।
অভিযোগকারী বিট কর্মকর্তা আসলাম হোসেন সাংবাদিকদের জানান ঝিলংজার হাজী পাড়ায় বন বিভাগের পাহাড় কাটার গোপন সংবাদ পেয়ে সরেজমিনে পরিদর্শনে গিয়ে হুমকিদাতাকে পাহাড় কাটতে দেখতে পাই।সরকারী বন বিভাগের জায়গায় অবৈধভাবে পাহাড় কাটতে আমি বাধা দিলে তার হাতে থাকা কোদাল দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্য তেড়ে আসে।আমি একা থাকায় এলাকার লোকজনের সহযোগিতায় কোন রকম প্রাণ রক্ষা করে চলে আসি এবং উর্ধতন কতৃপক্ষের বরাবর বিষয়টি অবহিত করি।তাদের পরামর্শে বর্তমানে তার নামে মামলা পক্রিয়াধীন রয়েছে।
হুমকিদাতা এর পূর্বে ও সরকারী বন বিভাগের অনেক পাহাড় কেটে সমতল করে পরিবেশকে হুমকির মুখে ফেলেছে।দখলীয় জায়গা নাম দিয়ে বিভিন্ন মায়ানমারের নাগরিকদের কাছে তা বিক্রি করে দিয়েছে।
তার বিষয়ে বিভাগীয় বন কর্মকর্তার কাছে ও একাধিক অভিযোগ রয়েছে বলে জানান বিট কর্মকর্তা আসলাম হোসেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com