ঢাকাসোমবার , ২১ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

হটস্পট নওগাঁ, ২৪ ঘন্টায় আরো একজনের মৃত্যু, ২৩০ জন আক্রান্ত

350
তানিম টিভি
জুন ২১, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ  করোনা ভাইরাস,হটস্পট নওগাঁ, ২৪ ঘন্টায় আরো একজনের মৃত্যু, ২৩০ জন আক্রান্ত।
গত ২৪ ঘন্টায় জেলায় করোনা ভাইরাসে শনাক্তের সংখ্যা ভয়াবহ। গত ২৪ ঘন্টা অর্থাৎ শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন ২০৮ এবং রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে ৫২১ জনসহ সর্বমোট ৭২৯ ব্যক্তির নমুনা পরীক্ষা করে এই ২৩০ ব্যক্তির শরীরে কোভিড-১৯, করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩১ দশমিক ৫৫ শতাংশ। নওগাঁ জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ৩ হাজার ৫ শ’ ৬২ জন ।
নওগাঁর সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানান, নওগাঁ জেলায় উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হচ্ছে নওগাঁ জেলা সদর উপজেলায় ৭৯ জন, রানীনগর উপজেলায় ১০ জন, আত্রাই উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ২১ জন, মান্দা উপজেলায় ২২ জন, বদলগাছি উপজেলায় ১৯ জন, পত্নীতলা উপজেলায় ১৭ জন, ধামইরহাট উপজেলায় ১০ জন, নিয়ামতপুর উপজেলায় ২০ জন, সাপাহার উপজেলয় ১৫ জন এবং পোরশা উপজেলায় ১০ জন।
অপরদিকে ২৪ ঘন্টায়  জেলার মহাদেবপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬১ জনে।
২৪ ঘন্টায় নতুন করে সুস্থ হয়েছেন ২৪ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২হাজার ৩শ’ ২৭ জন। সুস্থ হওয়ার পর বর্তমানে ১হাজার ২শ’ ৩৫ জন মোট করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন। এদের মধ্যে নওগাঁ জেলা সদর হাসপাতাল সহ জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৬ জন। অন্যরা চিকিৎসকদের পরামর্শে নিজ নিজ বাসা বা বাড়িতে অবস্থান করে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।
২৪ ঘন্টায় নওগাঁ জেলায় মোট কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ২৫৩ জন ব্যক্তিকে। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫৪ জন। বর্তমানে জেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন, ৬৮ জন এবং হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২ হাজার ৮শ’ ৪২ জন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com