ঢাকারবিবার , ২০ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

হটস্পট-নওগাঁ- গত ২৪ ঘন্টায় আরো ৭৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত

350
তানিম টিভি
জুন ২০, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ হটস্পট-নওগাঁ- গত ২৪ ঘন্টায় আরো ৭৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত।
শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ গত ঘন্টায় নওগাঁয় নতুন করে আরো ৭৯ জন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ জেলা সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানিয়েছেন, ২৪ ঘন্টায় মোট ২২৪ জন ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৪ জন ব্যক্তির নমুনা পরীক্ষা করে ৭১ জন ব্যক্তির শরীরে এবং নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে এন্টিজেন প্রক্রিয়ায় ৪০ জন ব্যক্তির নমুনা পরীক্ষা করে ৮ জন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় আক্রান্তের হার ৩৫ দশমিক ২৬ শতাংশ।
নতুন শনাক্তদের মধ্যে নওগাঁ জেলা সদর উপজেলায় ২২ জন, রানীনগর উপজেলায় ৬ জন, আত্রাই উপহেলায় ৫ জন, মহাদেবপুর উপজেলায় ৮ জন, মান্দা উপজেলায় ৫ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ১ জন, ধামইরহাট উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ১৬ জন, সাপাহারা উপজেলায় ১১ জন, এবং পোরশা উপজেলায় ১ জন। এ নিয়ে নওগাঁ জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা হলো ৩ হাজার ৩শ’ ৩২ জন।
এ সময় নতুন করে কেউ সুস্থ হননি। তবে এ পর্যন্ত মোট সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা ২ হাজার ৩ শ’ ৩ জন। এই ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় মোট কোয়ারেন্টাইনে নেয়া ব্যক্তির সংখ্যা ১৯ জন। এ সময় কোয়রেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৬৪ জন। বর্তমানে প্রতিষ্ঠানিক ৫৮ জন সহ মোট কোয়ারেন্টাইনে রয়েছেন ২হাজার ৭শ’ ১ জন।
আক্রান্তদের মধ্যে ৪৬ জন জেলা সদরের হাসপাতাল সহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন এবং অন্যরা স্ব স্ব বাসা- বাড়িতে অবস্থান করে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন। বিগত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোন মৃত্যুর ঘটনা ঘটেনি। তবে এ পর্যন্ত নওগাঁতে করোনা ভাইরাসে  মোট মৃত্যুবরন করেছেন ৬০ জন।
অপরদিকে নওগাঁ জেলায় জেলা প্রশাসন ঘোষিত স্থানীয় ভাবে তৃতীয় দফায় ৪র্থ দিনের মত কঠোর বিধিনিষেধ চলমান রয়েছে এবং প্রশাসন ও মাঠে নেমে মানুষকে সচেতন করছেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com