ঢাকাশনিবার , ১৫ জানুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর বিপুল পরিমান টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে প্রেমিকের সাথে স্ত্রীর আত্মগোপন 

350
Tanim Tv
জানুয়ারি ১৫, ২০২২ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান :- স্বামীর বিপুল পরিমান টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে স্ত্রীর আত্মগোপন। নরসিংদী জেলা পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন পিবিআই এর মাধ্যমে লুন্ঠিত টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার ।
জেলা পিবিআই এর পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান যে, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন  প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে চলেছে। বিস্মৃত প্রায় অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরন, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী, মাদকব্যবসায়ী, মানব পাচারকারীসহ সকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য দৃঢ সংকল্প ও বদ্ধ-পরিকর।
এরই ধারাবাহিকতায় গত ৯ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দে ঢাকা মেট্রোপলিটন পুলিশ উত্তরা (পশ্চিম) থানায় সাইদুল ইসলাম জিডি করেন। জিডি নং- ৬২২। জিডির ভিকটিম আমেনা আক্তার (ছদ্মনাম) ১৭ (সতের) বছর পূর্বে সাইদুল ইসলামের সাথে ইসলামী শরিয়া অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরবর্তীতে তাদের সংসারে দুইটি সন্তান জন্ম নেয়। ভিকটিম আমেনা আক্তার (ছদ্মনাম) মোবাইল ফোনের মাধ্যমে লক্ষীপুর জেলার কমলনগর থানার দক্ষিণ চরমার্টিন গ্রামের মোঃ ফারুক মিয়ার ছেলে মো: বেলায়েত (২৫) এর সাথে অনুমান পাঁচ বছর পূর্বে পরকীয়া প্রেমের সম্পর্কে  জড়িয়ে পরে। উক্ত সম্পর্কের জের ধরে গত ৮ জানুয়ারি ২০২২খ্রিস্টাব্দে আমেনা আক্তার তার স্বামী সাইদুল ইসলামের ঢাকার উত্তরা বাসা থেকে ১৬,৫০,০০০/- (ষোল লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পরকীয়া প্রেমিক বেলায়েতের হাত ধরে পালিয়ে গিয়ে
আত্মগোপন করে। অপরদিকে বেলায়েত তার পরিবারকে মোবাইল ফোনে মেসেজের মাধ্যমে ওমানের রাজধানী মাসকট চলে যাওয়ার কথা জানায়। সাইদুল ইসলাম তার বিবাহিত স্ত্রী, টাকা ও স্বর্ণালঙ্কার না পেয়ে উত্তরা (পশ্চিম) থানায় একটি জিডি করেন। পরে উক্ত জিডি পিবিআই হেডকোয়ার্টার্স প্রাপ্ত হয়ে নরসিংদী জেলা পিবিআই পুলিশ সুপারকে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করার নির্দেশ দেন। জেলা পুলিশ (পিবিআই) এর দিক নির্দেশনায় নরসিংদী পিবিআই এর পরিদর্শক মোঃ মোস্তফা খায়রুল বাশার এর নেতৃত্বে একটি চৌকস টিম ভিকটিম, টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধারের জন্য নরসিংদীসহ আশেপাশের বিভিন্ন জেলায় উদ্ধার অভিযান অব্যাহত রাখে।
গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাত ৩:৪৫ মিনিটে  গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার সদর থানাধীন পৌর শহরস্থ বাসাইল এলাকার  ওসমান মিয়ার বাড়ি হতে আমেনা আক্তারকে লুন্ঠিত হওয়া নগদ ১২,৭০,০০০/- ( বার লক্ষ সত্তোর হাজার) টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কার  উদ্ধারসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়। বাকি ৩,৮০,০০০/- ( তিন লক্ষ আশি হাজার) টাকা আমেনা ও তার পরকীয়া প্রেমিক বেলায়েত খরচ করে ফেলেছে বলে জানা যায়। উদ্ধারকৃত টাকা ও স্বর্ণালঙ্কার পিবিআই এর উর্ধ্বতন কর্মকতার নির্দেশে আমেনার স্বামী সাইদুল ইসলামকে বুঝিয়ে দেন। এ বিষয়ে আইনগত অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে বলেও তিনি জানান।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com