ঢাকাশুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা জরুরি সেবা ৯৯৯ ফোন করে পুলিশ সোপর্দ করেন জনগণ

350
তানিম টিভি
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

খোরশেদ আলম, সাভার উপজেলা প্রতিনিধি: সাভারে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে পাষন্ড স্বামী। খবর পেয়ে দ্বীন ইসলাম ওরফে বাবু নামে ঘাতক স্বামী আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত ছুরিটি জব্দ করা হয়।

বৃহস্পতিবার রাতে সাভারের আনন্দপুরে নিহতের খালুর বাসায় এই ঘটনা ঘটে। নিহত সুলতানা টাঙ্গাইল জেলার নাগরপুর থানার গোকুলহাট এলাকার মোস্তফা মিয়ার মেয়ে। তিনি স্বামী সাথে সাভারের আনারকলি এলাকায় ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন।

ঘাতক দ্বীন ইসলাম ওরফে বাবু পটুয়াখালি জেলারঅমতলী থানারটেপুরা গ্রামের শাজাহন খলিফার ছেলে। পেশায় অটোচালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তিনদিন আগে স্বামীর সাথে রাগ করে সুলতানা বেগম তার খালু খোশ মোহাম্মদের বাড়িতে আসে। আজ বিকেলে খালু শ্বশুরে বাড়িতে এসে স্ত্রী সুলতানাকে নিয়ে যেতে হাজির হয় বাবু। এসময় সুলতানা যেতে রাজি না হলে কোমর থেকে ছুরি বের করে তার পেটে ছুরিকাঘাত করে বাবু। উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সুলতানাকে মৃত ঘোষণা করেন।

এর আগে বাবুকে স্থানীয়রা গণধোলাই দিয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে পুলিশ সোপর্দ করেন।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, নিহতের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com